মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২২ এপ্রিল ২০২২

আজকের রাশিফল শুক্রবার ২২ এপ্রিল ২০২২

মেষ : প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে।

বৃষ : আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ ধর্মালোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে।

মিথুন : পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।

কর্কট রাশি : সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেবি ভাবে চললেও খরচ হতে পারে।

সিংহ রাশি : আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি : সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে সমস্যা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

তুলা রাশি : প্রচেষ্টা চালিয়ে যান। হেরে যাবেন না। অনেকের থেকেই কাঙ্খিত ফলাফল পেতে পারেন। বেশ কিছু কঠিন কাজ করতে হবে। ক্ষুদ্রতর ব্যবসায় আজকে লাভ আসবে। আজকে অনেকের থেকেই আনন্দ পাবেন। 

বৃশ্চিক রাশি : লটারি বা ফাটকা প্রাপ্তি হতে হতে পারে। ব্যবসায় বাড়তি খরচের যোগ। কোনও কারণের জন্য লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে। পায়ে আঘাত লাগতে পারে।

ধনু রাশি : চাকরির স্থানে উচপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন। পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। কুসঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : সংসারের কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে। পিতার সঙ্গে কোনও বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

কুম্ভ রাশি : আজ সকালের দিকে কাজে সাফল্য আসতে পারে। বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ। সামাজিক কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে।

মীন রাশি : প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877